জনবল নিচ্ছে উরি ব্যাংক, আবেদন করুন অনলাইনে

উরি ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ : দেশের শীর্ষস্থানীয় চাকরির অনুসন্ধান ইঞ্জিন চাকরিজবস এ আপনার পরবর্তী চাকরি খুঁজুন! কোরিয়ার অন্যতম বৃহৎ বাণিজ্যিক ব্যাংক, উরি ব্যাংক বাংলাদেশ দেশের শীর্ষস্থানীয় ব্যাংকগুলোর মধ্যে একটি, যারা তার গ্রাহকদের জন্য বিস্তৃত পণ্য ও সেবা প্রদান করে। উরি ব্যাংক তার কর্মীদের একটি চ্যালেঞ্জিং এবং ফলপ্রসূ কাজের পরিবেশ দিতে প্রতিশ্রুতিবদ্ধ। সম্প্রতি Woori Bank Job Circular 2023 প্রকাশ হয়েছে । আপনি যদি ব্যাংকিং ক্যারিয়ারে আগ্রহী হন তবে আমরা আপনাকে উরি ব্যাংকে ‘অফিসার‘ পদে জন্য আবেদন করতে উৎসাহিত করি। যদি আপনার দক্ষতা এবং অভিজ্ঞতার সাথে মেলে তবে প্রতিযোগীতামূলক চাকরির বাজারে নিজেকে এগিয়ে রাখতে আজই আবেদনের প্রস্তুতি নিন । এখানে উরি ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ -এর পদের নাম, পদের সংখ্যা, আবেদন যোগ্যতা, বেতন, আবেদন পদ্ধতি এবং উরি ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত অন্যান্য প্রয়োজনীয় তথ্য দেয়া হয়েছে ।

উরি ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

সংস্থার নাম: উরি ব্যাংক (Woori Bank)
পদের নাম: অফিসার
পদের সংখ্যা: নির্ধারিত নয়

শিক্ষা যোগ্যতা : যে কোনো স্বনামধন্য পাবলিক/প্রাইভেট/বিদেশি বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর ডিগ্রী এবং কৃতিত্বের ভালো একাডেমিক রেকর্ড।
দক্ষতা/অভিজ্ঞতা: স্পেশাল অ্যাসেট ম্যানেজমেন্টে ন্যূনতম ০২ বছরের ব্যাংকিং অভিজ্ঞতা বা ব্যাংকিং সেক্টরের আইনি বিভাগে কাজের অভিজ্ঞতাসহ এমএস অফিস, এক্সেল এবং পাওয়ার পয়েন্টে দক্ষতা এবং ইংরেজি এবং বাংলা উভয় ভাষায় চমৎকার উপস্থাপনা এবং যোগাযোগ দক্ষতা থাকতে হবে ।
কর্মসংস্থানের ধরন: ফুল-টাইম।

কাজের দায়িত্বসমূহ

  • অতিরিক্ত প্রাপ্য সংগ্রহের উপর দৈনিক ভিত্তিতে পর্যবেক্ষণ এবং ফলো-আপ।
  • অব্যাহত আইনি প্রক্রিয়ার অংশ হিসেবে সংশ্লিষ্ট আদালতে (গুলি) উপস্থিত হন।
  • সমস্যাযুক্ত ক্লায়েন্টদের কোনো সমান্তরাল নিষ্পত্তি করার জন্য প্রয়োজনীয় নিলাম প্রক্রিয়া শুরু করা।
  • ক্রমাগতভাবে লেখা বন্ধ অ্যাকাউন্ট থেকে সংগ্রহ করতে কাজ আউট.
  • রাইট-অফ অ্যাকাউন্টগুলির সাথে মামলা পরিচালনা করুন।
  • যেকোন SAM/আইন সংক্রান্ত সমস্যা যেমন নীতি পর্যালোচনা করা, ম্যানুয়াল প্রস্তুত করা, মূল্যায়ন কোম্পানির অন্তর্ভুক্তি, আইনজীবী ফার্ম, তৃতীয় পক্ষের পুনরুদ্ধার এজেন্ট।

ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

প্রার্থীর বয়স: ২৫ থেকে ৩৫ বছর
প্রার্থীর ধরন: পুরুষ এবং মহিলা উভয় আবেদন করার অনুমতি দেওয়া হয়েছে।
কর্মস্থল এলাকা: বাংলাদেশের যেকোনো এলাকাতে কাজ করার মানসিকতা থাকতে হবে।

বেতন: আলোনা সাপেক্ষে।
সুযোগ-সুবিধা: কোম্পানীর বিধি মোতাবেক।

আবেদন পদ্ধতি: উওরি ব্যাংকে এই পদে আবেদন করতে এখানে ক্লিক করে বিস্তারিত জেনেআবেদন করুন” বোতামে ক্লিক করে উওরি ব্যাংক চাকরির জীবনবৃত্তান্ত এবং অন্যান্য প্রাসঙ্গিক নথি সংযুক্ত করে আবেদনপত্র সঠিকভাবে পূরণ করুন। আবেদন করার আগে পূর্ণাঙ্গ উরি ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তিটি এই ওয়েবলিংকে ক্লিক করে দেখে নিতে ভুলবেন না ।

প্রকাশের তারিখ: ১৮ সেপ্টেম্বর ২০২৩ তারিখ।
আবেদনের শেষ তারিখ : ৩০ সেপ্টেম্বর ২০২৩ তারিখ।

Woori Bank Bangladesh Job Circular 2023

নতুন চাকরী খুঁজছেন? চাকরি জবস ওয়েবসাইটে আপনার স্বপ্নের চাকরি খুঁজুন। Chakri Jobs সরকারি বেসরকারি সংস্থা এবং শীর্ষ কোম্পানিগুলোর প্রকাশিত চাকরির সুযোগ খোঁজার ওয়ান স্টপ শপ। আমরা চাকরিপ্রার্থীদের দক্ষতা এবং অভিজ্ঞতার সাথে মেলে এমন চাকরি খুঁজে পাওয়া এবং আবেদন করা সহজ করি। আমরা চাকরিপ্রার্থীদেরকে নিয়োগকর্তাদের সাথে সংযুক্ত করি যারা নিয়োগ করছে। দেশের শীর্ষস্থানীয় চাকরির অনুসন্ধান ইঞ্জিন চাকরিজবস এ আপনার পরবর্তী চাকরি খুঁজুন!

Check Also

Kolpolok Limited Job Circular 2023

কলপোলোক লিমিটেডে চাকরি, কর্মস্থল: শ্যামলী

Kolpolok Limited সফ্টওয়্যার ডেভেলপমেন্ট কোম্পানি যা VPN এবং ODOO ERP সলিউশনে বিশেষজ্ঞ। সম্প্রতি Passionate Mobile App Developer পদে ১০ জনকে নিয়োগের লক্ষ্যে Kolpolok Limited Job Circular 2023 প্রকাশ করেছে। কলপোলোক লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি অনুযায়ী, আগ্রহীদের গ্লোবাল ক্লায়েন্টদের জন্য উচ্চ-মানের মোবাইল অ্যাপ্লিকেশন তৈরি করতে হবে। আগহ ও দক্ষতা থাকলে বিস্তারিত জেনে আজই আবেদন করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *