চট্টগ্রাম ইসলামিক ফাউন্ডেশনে একাধিক পদে চাকরির সুযোগ

ইসলামিক ফাউন্ডেশন চট্টগ্রাম নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ : ইসলামিক ফাউন্ডেশন চট্টগ্রাম বিভাগীয় কার্যালয় কর্তৃক পরিচালিত ‘মসজিদভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম (৭ম পর্যায়)’ প্রকল্পে চট্টগ্রাম জেলার নিন্মলিখিত জোন ও উপজেলায় মডেল এবং সাধারণ কেয়ারটেকার পদে নির্ধারিত সম্মানীর আলোকে সম্পূর্ণ অস্থায়ী ভিত্তিতে প্রকল্প মেয়াদকালীন (জানুয়ারী ২০২০ হতে ডিসেম্বর ২০২৪খ্রিঃ পর্যন্ত) সময়ের জন্য আগ্রহী ব্যক্তিদের নিকট থেকে নিম্নবর্ণিত শর্তে দরখাস্ত আহবান জানিয়ে ইসলামিক ফাউন্ডেশন চট্টগ্রাম নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশ করেছে ।

ইসলামিক ফাউন্ডেশন চট্টগ্রাম নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

ইসলামিক ফাউন্ডেশন চট্টগ্রাম নিয়োগের পদের নাম, সংখ্য, আবেদন যোগ্যতা অফিসিয়াল নিয়োগ বিজ্ঞপ্তিতে দেখুন।

ইসলামিক ফাউন্ডেশন চট্টগ্রাম নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

ইসলামিক ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি

বয়সসীমা: আবেদনকারীর বয়স ০৬/১১/২০২৩খ্রিঃ তারিখের মধ্যে ১৮ হতে ৪০ বছর বয়স হতে হবে। বিদ্যমান কেয়ারটেকার ও শিক্ষকদের ক্ষেত্রে প্রয়োজনীয় শিক্ষাগতযোগ্যতা থাকা সাপেক্ষে বয়সসীমা শিথিলযোগ্য।

প্রয়োজনীয় কাগজপত্র : আবেদনকারীকে আবেদনপত্রের সাথে শিক্ষাগতযোগ্যতার সকল সনদপত্রের ফটোকপি, পাসপোর্ট সাইজের ০২কপি ছবি ও জাতীয় পরিচয়পত্রের ফটোকপি (সকল কাগজপত্র ও ছবি প্রথম শ্রেণির গেজেটেড কর্মকতা দ্বারা সত্যায়িত) সংযুক্ত করতে হবে।

আবেদনকারীর বাসস্থান সংশ্লিষ্ট রিসোর্স সেন্টার হতে ০২ বর্গকিলোমিটার এর মধ্যে এবং তাকে সংশ্লিষ্ট এলাকার স্থানীয় ও স্থায়ী বাসিন্দা হতে হবে । সাধারণ শিক্ষায় শিক্ষিতদের তুলনায় দ্বীনি শিক্ষায় শিক্ষিত ও প্রশিক্ষণপ্রাপ্ত ইমামদেরকে নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেয়া হবে।

সাধারণ রিসোর্স সেন্টার পরিচালনার ক্ষেত্রে সংশ্লিষ্ট ইউনিয়ন/ওয়ার্ড কমিশনারের এবং মসজিদ কমিটি বা কমিউনিটির সার্বিক সহযোগিতা করার প্রত্যয়ণ থাকতে হবে।

আবদনের ঠিকানা : আবেদনপত্রে আবেদনকারীর নাম, পিতার নাম, মাতার নাম,স্থায়ী ও বর্তমান ঠিকানা, শিক্ষাগতযোগ্যতা, বয়স, জাতীয়তা, ধর্ম, অভিজ্ঞতা ও মোবাইল নম্বর উল্লেখ করে আগামী ০৬/১১/২০২৩খ্রিঃ তারিখ, বিকাল ৪.০০টার মধ্যে পরিচালক, ইসলামিক ফাউন্ডেশন, চট্টগ্রাম বরাবরে আবেদন দাখিল করতে হবে।

প্রার্থী বিতর্কিত কোন গোষ্ঠী বা কোন রাজনৈতিক দল বা কোন জঙ্গী গ্রুপের সাথে জড়িত নন এবং ধুমপায়ী বা মাদকাসক্ত নন এ মর্মে ইউ.পি চেয়ারম্যান/ওয়ার্ড কমিশনারের প্রত্যয়ণপত্র এবং মসজিদ কমিটি বা কমিউনিটির ২জন বিশিষ্ট ব্যক্তি/২জন সরকারী কর্মকর্তার (১ম শ্রেণীর সরকারী কর্মকর্তা/কলেজ/মাদ্রাসা/বিদ্যালয় প্রধান/স্থানীয় গণ্যমান্য ব্যক্তি) সুপারিশ/প্রত্যয়ণ পত্র গ্রহণ করতে হবে)

আরও খবরআড়ং নিয়োগ বিজ্ঞপ্তি, পদের নাম, যোগ্যতা, সুবিধা এবং আবেদন পদ্ধতি

Check Also

Kolpolok Limited Job Circular 2023

কলপোলোক লিমিটেডে চাকরি, কর্মস্থল: শ্যামলী

Kolpolok Limited সফ্টওয়্যার ডেভেলপমেন্ট কোম্পানি যা VPN এবং ODOO ERP সলিউশনে বিশেষজ্ঞ। সম্প্রতি Passionate Mobile App Developer পদে ১০ জনকে নিয়োগের লক্ষ্যে Kolpolok Limited Job Circular 2023 প্রকাশ করেছে। কলপোলোক লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি অনুযায়ী, আগ্রহীদের গ্লোবাল ক্লায়েন্টদের জন্য উচ্চ-মানের মোবাইল অ্যাপ্লিকেশন তৈরি করতে হবে। আগহ ও দক্ষতা থাকলে বিস্তারিত জেনে আজই আবেদন করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *